banglanewspaper

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গত ঈদের আগে বাবার কাছে একটি স্বর্ণের চেইন চেয়েছিল আদরের মেয়ে মীম। বেতন কম হওয়ায় তখন কিনে দিতে পারেনি বাবা। বলেছিল - এ মাসের বেতন পেয়েই কিনে দিবো।

কিন্তু সাংসারিক টানাপূরণের কারনে অসহায় বাবা এ মাসেও তা দিতে সমর্থ হতে পারেনি। সেই সখের চেইন না পেয়ে অভিমানে থাকার ঘরের আড়ার সাথে নিজের উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে গাজীপুরের শ্রীপুরের কিশোরী মীম। ১৬ নভেম্বর শনিবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মীম আক্তার (১৫) সিরাজগঞ্জ জেলার শাহাদাতপুর থানার বাঁচামারা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। বর্তমানে পরিবারের সাথে স্থানীয় আলহাজ্ব শামসুল হকের বাড়ীতে ভাড়া থাকতো।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ আলা উদ্দিন জানান, মীমের পিতা দেলোয়ার হোসেন তার পরিবারসহ গত ৫ বছর ধরে এখানে ভাড়া থেকে স্থানীয় নোমান গ্রুপের একটি কারখানায় চাকরি করেন। শনিবার সকালে বাবা কর্মস্থলে যাওয়ার প্রস্তুুতি নিতে ছিলেন ও মীমের মা বাহিরে রান্নার কাজে ব্যস্ত ছিলেন।

এ সময় মীম তার থাকার ঘরের আড়ার সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা তার লাশ ঝুলতে দেখে ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থল হতে মীমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় আবেদনের ভিত্তিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।’

ট্যাগ: bdnewshour24 স্বর্ণের চেইন