banglanewspaper

মাগুরা প্রতিনিধি: মাগুরায় প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমান ফেন্সিডিল আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাগুরা সদরের পাতরা গ্রাম এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেট গাড়ির ভেতর থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল আটক করা হয়েছে। এ সময় চালকসহ অন্যরা গাড়ি রেখে পালিয়ে গেছে বলে জানা গেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গতকাল শনিবার রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সদরের পাতরা দক্ষিন পাড়া গ্রামের রিপন শেখের বাড়ির সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় সাদা প্রাইভেটকার ঢাকা মেট্র গ- ১১-৫৭০৫ গাড়ির পেছেনের ডালার ফেতরে দুইটি বস্তায় রাখা ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে গাড়িসহ ফেন্সিডিল আটক করে সদর থানায় নিয়ে আসা হয়। যার আনুমানিক মুল্য প্রায় পাচ লক্ষ টাকা বলে জানান তিনি।

তিনি বলেন, গতকাল রাতে সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল বোঝাই একটি গাড়ি মাগুরার উপর দিয়ে যাবার আগাম খররে ভায়না মোড়সহ বিভিন্ন স্থানে অবস্থান নেয় পুলিশ। ধারনা করা হচ্ছে গাড়ির চালকসহ অন্যরা বিষয়টি বুঝতে পেরে প্রধান সড়ক হতে ও-ই গ্রামের দিকে ঢুকে কোন উপায় না পেয়ে গ্রামের রিপন শেখের বাড়ির সামনে পরিত্যক্ত অবস্থায় ফেন্সিডিলসহ গাড়িটি রেখে পালিয়ে যায় তারা। পরে বাড়ির মালিক পুলিশকে পরিত্যাক্ত গাড়িটির খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্তিত হয়ে ফেন্সিডিলসহ আটক করে গাড়িটি থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে গাড়ির চালক ও মালিকসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 মাগুরা