banglanewspaper

জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বিয়ে। আর তা নিয়ে ভাবনা-পরিকল্পনার অন্ত থাকে না সংশ্লিষ্টদের। জমা পড়ে অসংখ্য কাজ। তবে সবার আগে আসে পাত্র কিংবা পাত্রী পছন্দের বিষয়টি। আর এবার নিজের বিয়ের পাত্রের আবশ্যক যোগ্যতাগুলো নিয়ে কথা বললেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সেসব যোগ্যতা জেনে নিয়ে তাঁর ভক্ত-অনুরাগীরা তো নড়েচড়ে বসতেই পারেন।]

কাজ করতে গিয়ে প্রায়ই বিদ্রুপের শিকার হয়েছেন তাপসী, কিন্তু কখনোই দমে যাননি। এমনকি বিদ্রুপের উপযুক্ত জবাব দিয়েছেন সময়মতো।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এক টক শোতে মুখোমুখি হয়েছিলেন তাপসী। সেখানে তাঁকে প্রশ্ন  করা হয়, কেমন পাত্র পছন্দ তাঁর? উত্তরে তাপসী বলেন, ‘আমি আত্মনির্ভরশীল মানুষ। আজ আমি যে অবস্থানে আছি, এটি কেবলই আমার কঠোর পরিশ্রমে সম্ভব হয়েছে। সিনেমাজগতে আমার কোনো গডফাডার নেই। সুতরাং আমি এমন একজনকে বিয়ে করতে চাই, যিনি কঠোর পরিশ্রমের মাধ্যমে ভালো অবস্থানে পৌঁছেছেন এবং অন্যের অর্থ বা ত্যাগের ওপর লোভ থাকবে না, কারো সঙ্গে প্রতারণা করবে না।’

প্রতিবেদনে বলা হয়, নিজেকে সৎ মনে করেন তাপসী। তাই সৎ মানুষকে বিয়ে করতে চান। পাত্রের বিশ্বস্ততাও ভীষণ জরুরি তাঁর কাছে। আর নিজেও বিশ্বস্ত থাকতে চান সঙ্গীর কাছে।

তাপসীকে ‘সম্প্রতি সাঁদ কি আঁখ’ ছবিতে দেখা গেছে। এছাড়াও ‘পিংক’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’-এর মতো দর্শকপ্রিয় ছবি রয়েছে তাঁর ঝুলিতে। গতানুগতিকতার বাইরে কাজ করে নিজেকে সব সময়ই আলাদা মহিমায় তুলে ধরতে পটু তাপসী। সম্প্রতি স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসেবে অভিষেক হয়েছে তাঁর।

ট্যাগ: bdnewshour24 নায়িকা