banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে জমিতে ধান কাটার সময় তিন শ্রমিককে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। ১৮ নভেম্বর সোমবার শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার মৃত সফুর উদ্দিনের ছেলে আঃ সামাদ তার রোপন করা পাঁচ বিঘা আমন ধান মারাই করার জন্য আজ সকালে বাজার হতে চার শ্রমিককে নিয়োগ দেন।সকাল সাড়ে ১০ টায় জমিতে কাজে লাগিয়ে দিয়ে ওই কৃষক বাড়িতে আসার ২ ঘন্টা পর পূনরায় জমিতে গিয়ে তিন শ্রমিককে অজ্ঞান অবস্থায় জমিতে পড়ে থাকতে দেখে। ধারণা করা হচ্ছে, এদের মধ্যে একজন বাকিদের  চেতনানাশক ঔষধ খাইয়ে তাদের সাথে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে উধাও হয়ে যায়।

কৃষক সফুর উদ্দিন জানান, চারজনকে একসাথে চুক্তি করে বাজার থেকে আনার পর জমিতে ধান কাটতে দেই। বেলা সাড়ে এগারোটার দিকে আমি জমিতে ৩ জনকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে থাকা কর্তব্যরত চিকিৎসক ডাঃ জয়নব জানান, একজন কৃষক  দুপুরের পর ওই ৩ জনকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক ভাবে বুঝা যাচ্ছে যে, তাদের ইনহেলেশনাল  পয়োজন দেয়া হয়েছে এবং তা তাদের শরীরের রক্তের সাথে মিশে গেছে। এ সকল রোগী স্বাভাবিক ভাবে ২৪-৪৮ ঘন্টা পর জ্ঞান ফিরতে পারে বলেও জানান তিনি। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ‘শ্রমিক অজ্ঞান থাকার কোন সংবাদ থানায় কেউ জানায়নি। খবর পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর