banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন আওয়ামী লীগের সন্মেলন সফল করতে নাগরপুরের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সফর ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ধুবড়িয়া, ভাদ্রা, বেকড়া, মামুদনগর, মোকনা, পাকুটিয়া ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় এবং সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে বক্তারা বলেন, দেশ চলে সংবিধান অনুযায়ী আর আমাদের দল চলে দলের সাংগঠনিক নিয়মে। তাই সাংগঠনিক নিয়ম এর বাইরে যাওয়ার কারোই সুযোগ নেই। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ এবং সাংগঠনিক আদেশ অবমাননা করা আমাদের কারোই কাম্য নয়। অনুপ্রবেশ কারী হাইব্রিড লোকদের চিহ্নিত করে তাদের দলে অনুপ্রবেশ ঠেকাতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজ আমরা দলের সাংবিধানিক গঠনতন্ত্র আপনাদের হাতে তুলে দিয়েছি এবং গঠনতন্ত্র অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করার আহবান জানাচ্ছি। আমারা উপজেলা আওয়ামী লীগ আশাবাদী যে, আপনারা যারা দলকে ভালোবাসেন তাঁর আবশ্যই তা অনুসরণ করবেন।

পাশাপাশি আগামী আগামী ২৫ নভেম্বর ওয়ার্ড এবং ১০ ডিসেম্বর ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন সফল করবেন। সাংগঠনিক সফরে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য এসব কথা বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী এবং সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ সভাপতি মতিয়ার রহমান মতি,সহ সাধারন সম্পাদক নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল, প্রচার সম্পাদক মোঃ খালিদ হোসেন, আ. লীগ নেতা ও সাবেক ভিপি জহিরুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক, লিটন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, নাগরপুর সরকারী কলেজের ভিপি আল মামুনসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর