banglanewspaper

খান মো. আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর জন্মদিন ছিলো। তাই গতকাল মঙ্গলবার বাদ যোহর বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আরিফ হোসেন বলেন, "আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণ করতে পারেন।"

কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের আহবায়ক বাহাউদ্দিন গোলাপ বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, "আজ এই শুভদিনে মাননীয় মেয়র মহোদয়ের জন্য দোয়া করার পাশাপাশি ৫২,৬৯,৭১ ও ৭৫ এর সকল শহীদ দের জন্য দোয়া করবো।"

এছাড়াও উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. খোরশেদ আলম সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী ও ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

উল্লেখ্য, সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেয়া সাদিক আবদুল্লাহর পিতা পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন সংক্রান্ত কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এম.পি  ও মাতা সাহান আরা বেগম শহীদ জননী, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সংস্কৃতিজন।

ট্যাগ: bdnewshour24 ববি