banglanewspaper

খোরশেদ আলম, সাভার  প্রতিনিধি: গত অক্টোবর মাসে ক্লুলেস ডাকাতি মামলার রহস্য উম্মোচন, ৫ জন দুর্ধর্ষ আসামী গ্রেফতার ও স্বীকারোক্তিমূলক জবানবন্দি ১৬৪ ধারা মতে প্রদান করায় তাকে শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তা হিসাবে সম্মাননা সনদ ও আর্থিক পুরস্কার প্রদান করা হয়।

মঙ্গলবার দিনব্যাপী ঢাকা জেলার ঐতিহ্যবাহী মিল ব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স হলে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও পুরষ্কার বিতরণী সভায় শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে এসআই শফিকুল ইসলাম সুমন এর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম (সেবা) পিপিএম মহোদয়।

এদিন জেলা পুলিশের আয়োজনে পুলিশ সদস্যদের মাদক বিরোধী অভিযান, চুরি ডাকাতি ছিনতায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানসহ বিভিন্ন গঠনমূলক কাজের স্বীকৃতি ও বিচার বিশ্লেষন করে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সেরা পুলিশ কর্মকর্তাদের নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

পুরস্কার পেয়ে এসআই শফিকুল ইসলাম সুমন বলেন, ঢাকা জেলায় শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়ে পুরস্কার নেওয়ার অনুভূতিটাই অনেক আনন্দের বিষয়।এ বিষয় তিনি আরো বলেন সবার সহযোগিতা নিয়েই আমি আজ শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি সবাই আমার জন্য দোয়া করবেন। ভালো কাজের স্বীকৃতি পেয়ে খুবই ভালো লাগছে। এই পুরস্কার আমাদের কাজের গতিকে আরও বেগবান করবে বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই চৌকস কর্মকর্তা।

সভায় এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শরিফুল ইসলাম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহাম্মেদ ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নাসিম রনি, সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার পিপিএম সহ ঢাকা জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 সাভার