banglanewspaper

পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটের নিজ বাস ভবনের সামনে অজ্ঞাত ঘাতকের গুলি মাথায় লেগে মারাত্মকভাবে আহত হয়ে রয়েল লন্ডন হাসপাতালে হিরন আলী (৪০) নামে এক বাংলাদেশি যুবক মৃত্যুবরণ করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নেলসন স্ট্রিটে গুলিবিদ্ধ হন তিনি। অজ্ঞাত ঘাতকদের এখনো চিহ্নিত করা যায়নি। পরিবার জানায়, মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। মাথায় গুলি লেগে তখনই হিরনের ব্রেইন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ।

ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে গত দুইদিন বাঁচিয়ে রাখার চেষ্টা করেন। তবে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষণেরই মধ্যেই তার মৃত্যু হয়। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে। পুলিশ স্ট্রিটের বাসিন্দা ছাড়া কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছে, এই স্ট্রিটে এ ধরনের ঘটনা আর কখনো ঘটেনি। বৃহস্পতিবার রাত পর্যন্ত এই রাস্তা বন্ধ রাখা ছিল।

উল্লেখ্য, মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহূর্তে পূর্ব থেকে ওত পেতে থাকা দুষ্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। হিরন আলী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামের মৃত ইরফান আলীর ছেলে।

তিনি এক মেয়ে ও এক ছেলের জনক। পুলিশ ঘটনার তদন্ত করছে। এ বিষয়ে কারো কাছে কোনো তথ্য থাকলে পুলিশকে অবহিত করতে বলা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 পূর্ব লন্ডন গুলিবিদ্ধ বাংলাদেশি