banglanewspaper

কাজী আশিকুল ইসলাম (আশিক), ছাগলনাইয়া প্রতিনিধি: মুক্তিযোদ্ধারা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

২৩ নভেম্বর শনিবার বিকাল ৪টায় ছাগলনাইয়ায় 'মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষণ পরিষদ' উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, আমি আপনার সকল দাবী দাওয়া শুনেছি এবং আমি মনে করি এইগুলো আপনাদের একক দাবী নয় বরং এগুলো আমাদের সকলের দাবী। কারণ আপনারা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ। আমাদের সকলেই মনে রাখতে হবে যে, ১৯৭১সালে মহান বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানী হানাদার বাহিনীর উপর ঝাপিয় পড়ে এ দেশটি স্বাধীন না করলে আমরা আজ এম.পি হতাম না।

কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই মজুমদার'র সঞ্চালনায় ও মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষণ পরিষদ'র আহবায়ক বীরমুক্তিেযোদ্ধা মাষ্টার মফিজুল করিম'র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, ছাগলনাইয়া উপজেলা জাসদ'র সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, বীরমু্ক্তিযোদ্ধা আবদুর রহমান, মাষ্টার আবদুর রহিম, আবদুল হাই, আবুল হোসেন, সাংবাদিক কাজী আশিকুল ইসলাম সহ ছাগলনাইয়া উপজেলা'র মুক্তিযোদ্ধাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিশেষ অতিথির বক্তব্যে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, মুক্তিযোদ্ধাদের স্থানীয় ভবন না হওয়া পর্যন্ত আমি যতদিন ছাগলনাইয়া থানায় কর্মরত রয়েছি ততদিন এ অফিসের ভাড়া আমি ব্যক্তিগতভাবে বহন করিবো।

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া