banglanewspaper

মজিবুর রহমান,কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড-২০১৯ অর্জন করেছেন নেত্রকোণার কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুজ্জামান। মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদানের জন্য তাকে এ্যাওয়ার্ড প্রদান করেছেন সাপ্তাহিক বিপ্লবী জনতা।

গত ১৮ নভেম্বর ঢাকায় বাংলাদেশ শিশু কল্যাল পরিষদ মিলনায়তনে এই এ্যাওয়ার্ড বিতরণ করা হয়। ব্যস্ততার কারণে অনুষ্টানে উপস্থিত না থাকায় আয়োজক কমিটি পদকটি গতকাল কেন্দুয়া থানায় পৌঁছায়ে দেওয়া হলে ওসি রাশেদুজ্জামানের হাতে পদকটি তুলে দেন সহকারী পুলিশ সুপার (শিক্ষানুবীশ) কিশোর রায়।

এবছর ২৪ মে কেন্দুয়া থানায় অফিসার ইনচাজ (ওসি) মুহাম্মদ রাশেদুজ্জামান যোগদান করেন। এর আগে তিনি ডিএমপির তেজগাঁও শিল্পাঞ্চল থানায় প্রায় চার বছর অফিসার ইনচাজ (তদন্ত) ও অপরাধ অপারেশন হিসেবে সফলতার সহিত দ্বায়িত্ব পালন করেন।

কেন্দুয়া থানায় যোগদানের পরে তিনি বেশ কয়েকটি আলোচিত ঘটনার ক্লু উদঘাটন, মাদক নিয়ন্ত্রণ,প্রতারক গ্যাঙ্গ,কিশোর গ্যাঙ্গ ও প্রাথমিক শিক্ষক নিয়োগে প্রশ্নপত্র ফাঁসের গ্যাঙ্গ আবিস্কারসহ উপজেলার প্রতিটি বাজারের নিরাপত্তার সার্থে সিসি ক্যামেরা স্থাপনসহ সার্বিক অপরাধ দমনে বেশ সুনাম অর্জন খুঁড়িয়েছেন। জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় জুলাই ও অক্টোবর মাসে তিনি জেলার শ্রেষ্ট পুলিশ কর্মকর্তা নির্বাচিত হন। ওসি মুহাম্মদ রাশেদুজ্জামান বলেন,যেকোন পুরস্কার মানুষের মাঝে উৎসাহ জোগায়।

এই এ্যাওয়ার্ড আমার কর্মক্ষেত্রে আরো প্রেরনা জোগাবে। তাকে বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ডে নির্বাচিত করায় ৭১ এর উত্তারাধিকার স্লোগানে সাপ্তাহিক ‘বিপ্লবী জনতা’র কর্তপক্ষের প্রতি তিনি কৃজ্ঞতা প্রকাশ করেন।

ট্যাগ: bdnewshour24 বিপ্লবী জনতা