banglanewspaper

কে.এম রিয়াজুল ইসলাম, বরগুনা: 'নারীর ওপর যৌন সহিংসতা বন্ধ কর, করতে হবে'- এই প্রতিপাদ্য নিয়ে ঘরে-বাইরে নারীর প্রতি সহিংসতা রোধসহ নারীর জন্য নিরাপদ পৃথিবী গড়ার অঙ্গিকার নিয়ে প্রতিবছর বিশ্বব্যাপি ২৫ নভেম্বর থেকে ১০ডিসেম্বর পর্যন্ত ১৬ দিনের সচেতনতামূলক বিশেষ কর্মসূচী পালিত হচ্ছে।

বাংলাদেশেও ১৯৯৭সাল থেকে বর্তমান অবধি আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত হচ্ছে। তারই ধারাবাহিকথায় সেইফ স্পেস, জাগোনারী তালতলী উপজেলায় মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করে।  

বুধবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় এ মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, তালতলী উপজেলার উপজেলা চেয়ারম্যান রেজবী-উল-কবর জমাদ্দার। বিশেষ অথিতি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম মিয়া (ভারপ্রাপ্ত)। স্বাগত বক্তব্য রাখেন, মোসাম্মত আক্তার জাহান, প্রকল্প সমন্বয়কারী, সেইফ স্পেস, জাগোনারী তালতলী, বরগুনা।

আরও উপস্থিত ছিলেন, তালতলী থানার অফিসার্স অব ইনচার্চ শেখ শাহিনুর রহমান এবং মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম মো: লুৎফর করীর এছাড়া অন্যান্ন সরকারী কর্মকর্তাগণ, স্থানীয় প্রতিনিধি, এলকাবাসীসহ ছাত্রছাত্রীবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নারী নির্যাতন বরগুনা