banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ডের সাধারণ মানুষদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করেছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়।

গতকাল শুক্রবার দিনব্যাপী তিনি কালিয়াকৈর পৌরসভার পশ্চিম চান্দরা, বিশ্বাসপাড়া এলাকায় সাধারণ মানুষদের ও যুব সমাজের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করেন। এছাড়া কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের মধ্য বিশ্বাসপাড়া জামে মসজিদে ও একটি যুব সংগঠনে আর্থিক অনুদান প্রদান করেন। পরে তিনি উপজেলার আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে যোগদান করেন।

সিকদার জহিরুল ইসলাম জয় বরাবরের ন্যায় সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়ে আসছেন বলে জানিয়েছেন নেতা-কর্মীরা। সাধারণ মানুষদের কাছে ভরসার নাম হয়ে ওঠা সিকদার জয় মানুষের মনকে জয় করেছেন ইতিমধ্যে। সাধারণ মানুষদের যেকোন সমস্যায় যেমন সবার আগে নিজেকে বিলিয়ে দেন তেমনি দলকে সংগঠিত রাখতে নিরলসভাবে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। উপজেলায় আওয়ামী লীগের যেকোন সম্মেলনে সরব উপস্থিতি রয়েছে তার।

গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, দলকে সাংগঠনিক ভাবে দক্ষ করতে ও বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছি। সবাইকে সাথে নিয়ে বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

সুযোগ আসলে কালিয়াকৈর বাসীর জন্য সেবা করে যেতে চাই। যখন যেখানে যেভাবে সম্ভব সাধারণ মানুষদের সহযোগিতা করে যেতে চাই।

এসময় অন্যান্যদের মধ্যে সিকদার জহিরুল ইসলাম জয়ের সাথে উপস্থিত ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কালিয়াকৈর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক রুবেল পারভেজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও কালিয়াকৈর পৌরসভার বিশ্বাসপাড়া মহল্লা কমিটির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ আলমসহ আরও অনেকে।

ট্যাগ: bdnewshour24 মেয়রপ্রার্থী