banglanewspaper

হৃদয় কুমার বিশ্বাস, বশেফমুবিপ্রবি প্রতিনিধি: ২৯ ই নভেম্বর শুক্রবার, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির এ, বি, সি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে ১০টা 'এ' ইউনিট, ১১টা থেকে ১২টা 'বি' ইউনিট, ৩টা থেকে ৪টা পর্যন্ত 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা হয়। পরীক্ষা সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা শুরুর আগে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

এরপর দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত পরীক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

৪টি অনুষদের অধীনে ৫টি বিভাগে ১৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৭ হাজার ৪৬৮ জন। এতে প্রতি আসনের বিপরীতে ভর্তিযুদ্ধে অংশ নিয়েছেন প্রায় ৫০ জন ভর্তিচ্ছু।

ভর্তি পরীক্ষার ফলাফল গতকাল রাতেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। 'এ' ইউনিটের ৬০৬ সিরিয়াল পর্যন্ত শিক্ষার্থীদের আগামী ৪-১২-১৯ থেকে ৭-১২-১৯ বিকাল ৫ টার মধ্যে বিষয়ের জন্য ফরম পূরণ করতে বলা হয়েছে। 'বি ও সি' ইউনিটের লিস্ট আগামী ৮-১২-১৯ তারিখে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেখা যাবে।

লিংকঃ http://admission.bsfmstu.ac.bd:8080/

ট্যাগ: bdnewshour24 বশেফমুবিপ্রবি