banglanewspaper

দীর্ঘদিন চলছে যাত্রা, শরীর বলছে, এবার অবসর নেওয়া উচিত। ব্লগে লিখেছেন অমিতাভ বচ্চন। এই মুহূর্তে বিগ বি মালানিতে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্র-র শ্যুটিং করছেন।

অমিতাভ ব্লগে লিখেছেন, ছোট্ট মানালির সৌন্দর্য ও আতিথেয়তায় তিনি মুগ্ধ। ‘পরিষ্কার টাটকা হাওয়া, মানুষের মধ্যে আনন্দ, উৎসাহ- সততা ও সাদাসিধে জীবনযাপনে আমরা এদের কাছে কখনও পৌঁছতে পারব না’। 

পাশাপাশি লিখেছেন, আবার নতুন পরিবেশ, নতুন ঘরের সঙ্গে মানিয়ে নেওয়া.. আমি এবার অবসর নেব... মাথা একরকম ভাবছে, আঙুল অন্যরকম.. এটা একটা বার্তা।

মধ্য সত্তরের অমিতাভ এখন সত্যিই খুব ব্যস্ত। মানালির শ্যুটিং সেরে ডিসেম্বরের শুরুতেই বিদেশ যাবেন তিনি, মৌনী রায় ও সৌরভ গুর্জরের সঙ্গে ছবির কিছু অংশের শ্যুটিং করতে। 

এর মধ্যে মঙ্গলবার গেটওয়ে অফ ইন্ডিয়াতে ২০০৮-এর মুম্বাই সন্ত্রাসে মৃতদের উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানে অংশ নেন অমিতাভ। এরপর মাঝরাতে পালন করেন বাবার জন্মবার্ষিকী। বাবার জন্মদিনের কথা উল্লেখ করে বলেছেন, স্মৃতিতে ভেসে যাচ্ছেন তিনি। এই সব স্মৃতি তার সঙ্গে সারাক্ষণ ঘুরে বেড়ায়, তার পাশাপাশি চলে। তার ছেলে অভিষেক বচ্চনও প্রয়াত দাদা-দাদীর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ট্যাগ: bdnewshour24 অমিতাভ বচ্চন