banglanewspaper

নির্ভয়া-কাণ্ডের পর ভারতে আবারও নৃশংসভাবে গণধর্ষণ ও খুনের ঘটনা। গণধর্ষণ করে খুন করা হয়েছে হায়দ্রাবাদের এক যুবতী পশুচিকিৎসককে। গ্রেপ্তার করা হয়েছে চার অভিযুক্তকে।

হায়দ্রাবাদ তো বটেই, সারা দেশের মানুষ এই ঘটনার বিরুদ্ধে তীব্র ধিক্কার জানাতে প্রতিবাদ মিছিল করছেন। ভারতীয় নাগরিকদের মতো এমন ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদ করছেন বলিউডের তারকারাও।

হায়দ্রাবাদ ধর্ষণের নিন্দা জানিয়ে শনিবার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন অক্ষয় কুমার থেকে শুরু করে ফারহান আখতার ও রিচা চাড্ডারা। এবার ক্ষোভ প্রকাশ করলেন বলিউডের ভাইজান সালমান খান। ‘বেটি বাঁচাও’-কে শুধু একটি ক্যাম্পেনে সীমাবদ্ধ না রেখে আক্ষরিক ভাবে এই কাজে নিযুক্ত হতে ভারতবাসীকে আহ্বান জানিয়েছেন ভাইজান।

সোশ্যাল মিডিয়ায় হায়দ্রাবাদের নিহত যুবতীর মৃত্যুর বিচার চেয়ে সালমান খান লিখেছেন, ‘মানুষের মুখোশ পরা এরা সবচেয়ে নোংরা শয়তান। নির্ভয়া ও হায়দ্রাবাদের যুবতীর মৃত্যুর ঘটনাই এর শেষ হোক। ওই শয়তানগুলোকে চিহ্নিত করুন, যাতে আর কোনো মেয়ে এর শিকার না হয়।’

গত বৃহস্পতিবার তেলাঙ্গানার রাঙ্গা রেড্ডি জেলায় ২৬ বছর বয়সী এক নারী পশু চিকিৎসককে নৃশংসভাবে ধর্ষণ ও পেট্রল দিয়ে পুড়িয়ে মারার ঘটনা ঘটে। এর ফলে সারা ভারতের মানুষের কাছে ফিরে এসেছে নির্ভয়া-কাণ্ডের ভয়ংকর স্মৃতি।

ট্যাগ: bdnewshour24 হায়দ্রাবাদ