banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার নবগঙ্গা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী অপহরণের পর উদ্ধার হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে লোহাগড়ার দিঘলিয়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। পরে তাকে পাশের উলা গ্রাম থেকে উদ্ধার করা হয়।

অপহরণের শিকার দিঘলিয়া পূর্বপাড়ার ওই কলেজ ছাত্রী বলেন, দীর্ঘদিন ধরে লোহাগড়া উপজেলার তালবাড়িয়া গ্রামের জান্নাত (২২) নামে এক যুবক আমাকে উত্যক্ত করছিল।

তার নেতৃত্বেই এ অপহরণের ঘটনা ঘটে। এইচএসসির নির্বাচনী পরীক্ষা শেষে মঙ্গলবার দুপুরে বাড়িতে ফেরার সময়ে দিঘলিয়া পেট্রোল পাম্পের পাশে চারটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকে ১০-১২ জন অপহরণকারী আসে। কয়েকজন আমার হাত ও পা ধরে ইজিবাইকের ভেতরে তুলে নেয়।

পরে হাত ও পা বেঁধে ফেলে এবং মুখে কাপড় পুরে দেয়। এ সময় আমার সঙ্গে থাকা বড় ভাইকে জাপটে ধরে পেছন দিক দিয়ে তার হাত, পা ও মুখ বেঁধে তাকে মারধর করে। পরে ভাইকে ঘটনাস্থলে ফেলে রেখে যানবাহনে করে আমাকে নিয়ে পালিয়ে যায় তারা।

লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস বলেন, খবর পেয়ে উলা গ্রাম থেকে মেয়েটিকে উদ্ধার করেছি। তবে অপহরণকারীরা পালিয়ে যায়। মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগ: bdnewshour24 লোহাগড়া কলেজছাত্রী