banglanewspaper

নুরকাদের সরকার ইমরান,নীলফামারী প্রতিনিধিঃ দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও এ্যাডভোকেট মমতাজুল হককে আবারও সাধারণ সম্পাদক করে নীলফামারী জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সকালে নীলফামারী শহীদ মিনারে সম্মেলনের উদ্বোধন করেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মের হক। সম্মেলনের সঞ্চালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মমতাজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন বিএনপি-জামায়াত দেশকে হত্যার লীলা ভূমিতে পরিণত করেছিলো। তারা শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে নয় শেখ হাসিনাকেও হত্যার জন্য বারবার চেষ্টা করেছে।তিনি আরো বলেন, উত্তর জনপদ থেকে মঙ্গা বিদায় দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

মঙ্গা আজ যাদুঘরে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌচ্ছে গেছে। দেশের উত্তরাঞ্চলে আজ সুবাতাস বইছে। উত্তরা ইপজিডে ৩০ হাজার মানুষের কর্মের সংস্থান হয়েছে। এলাকার মানুষের সূচিকিৎসা নিশ্চিত করতে নীলফামারীতে মেডিকেল কলেজ নির্মাণ করা হচ্ছে। তাই দেশের মানুষকে বোঝাতে হবে আওয়ামী লীগ জনমানুষের দল।

ট্যাগ: bdnewshour24 নীলফামারী