banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে বালুর নিচ থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ৬ ডিসেম্বর শুক্রবার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের নির্মানাধীন একটি কারখানার বালুর স্তুপ হতে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত জাহিদ হাসান দুর্জয় (১১) ওই গ্রামের আকতার হোসেনের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

নিহত শিশুর স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুইয়া জানান, বৃহস্পতিবার বিকেলে জাহিদ খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল। ওইদিন সন্ধ্যায় সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুজি শুরু করে স্বজনরা। জাহিদের সন্ধান না পেয়ে স্থানীয় মসজিদ ও বিভিন্ন এলাকার মাইকিং করা হয়।

পরে শুক্রবার সকালে শিশুটির দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন তাকে খোঁজতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী নির্মানাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর বালুর নিচে পুঁতে রাখা অবস্থায় তাঁর মরদেহ দেখে। এসময় পুলিশে খবর দিলে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, শিশুর মরদেহটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুতে পুঁতা ছিল। লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে । হত্যায় জড়িতদের খুঁজে বের করতে ইতিমধ্যে অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর