banglanewspaper

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ হাইড অ্যান্ড স্কিন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি হাজি মো. দেলোয়ার হোসেন আর নেই। গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দেলোয়ার হোসেনের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তিনি হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। তাঁর হার্টে রিং পরানো হয়েছিল।

মরহুমের প্রথম জানাজা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আজ রোববার দুপুর সোয়া ১২টার দিকে এবং বাদ জোহর লালবাগ শাহি মসজিদে অনুষ্ঠিত হবে।

২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজি মো. দেলোয়ার হোসেনের মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ছুটে আসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি তাঁর রুহের মাগফিরাত কামনা করেন।

ঢাকা দক্ষিণ সি‌টি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার জানান, কাউন্সিলর দেলোয়ার হোসেনের লাশ লালবাগের সিরাজউদ্দিন রোডের বাসভবনে নেওয়া হয়েছে। দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে তাঁর জানাজা হবে।

ট্যাগ: bdnewshour24 কাউন্সিলর