banglanewspaper

খোরশেদ আলম, সাভার: আশুলিয়ায় সোয়েটার কারখানার গ্যাস হিটার মেশিন বিস্ফোরণ হয়ে দেয়াল চাপায় রিমা খাতুন (২০) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিনজন। নিহতের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ এবং আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৭টার দিকে আশুলিয়ার খেজুরবাগান গৌরিপুর এলাকার ন্যাচারাল সোয়েটার ভিলেজ লিমিটেড কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিমা খাতুন (২০) কুড়িগ্রামের চিলমারী থানার খরখরিয়া ঝাকোয়াপাড়া গ্রামের বাসিন্ধা। বর্তমানে আশুলিয়ার মুরাদ অ্যাপেয়ারেলস লিমিটেড নামে কারখানা অপারেটর হিসিবে চাকরি করতেন বলে জানা যায়। আহতরা হলেন- জলিল, মাহফুজা ও আইয়ুব আলী।

আশুলিয়ার ডিইপজেড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, সিএনজি পাম্প থেকে দুইটি মিনি ট্রাকে বসানো সিলিন্ডার যোগে গ্যাস নিয়ে কারখানাটির গ্যাস হিটার মেশিনের মাধ্যমে স্থানান্তর করার সময় একটি লাইন ছুটে যায়, যার ফলে গ্যাস বিস্ফোরণ ঘটনাটি ঘটে। এতে টিনসেট ঘরের চাল উড়ে যায় ও পাশে থাকা দেয়াল ধ্বসে পড়ে। এসময় ধ্বসে পড়া দেয়ালের চাপায় পথচারী নারী পোশাক শ্রমিক রিমা খাতুন ঘটনাস্থলে নিহত এবং আরো তিন জন আহত হয়।

তিনি আরো বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 আশুলিয়া গ্যাস হিটার