banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমমিরহাট প্রতিনিধিঃ নাটকীয়তার অবসান ঘটিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তৃতীয়বারের মতো মোতাহার হোসেনকে সভাপতি এবং অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে কাউন্সিল অধিবেশন পর্বে জেলা আওয়ামী লীগের তিন বছরের কমিটির ঘোষণা দেন কেন্দীয় আ' লীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর কবির নানক।

একই সঙ্গে সহ সভাপতি সিরাজুল হক, নজরুল ইসলাম পাটোয়ারী ভোলা, এ্যাড. বাদল আশরাফ, নজরুল ইসলাম রাজু ও  যুগ্ম সাধারন সম্পাদক- গোলাম মোস্তফা স্বপনকে নির্বাচিত করা হয়।

দীর্ঘ ৭ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ উপস্থিত ছিলেন। সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সাবেক সংরক্ষিত নারী আসনের এমপি সফুরা বেগম রুমী, যুগ্ম-সম্পাদক এ্যাড বাদল আশরাফ, সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, আদিতমারী উপজেলা আ' লীগের সম্পাদক রফিকুল আলম,হাতীবান্ধা  উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিয়াকত হোসেন বাচ্চু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ন চন্দ্র রায়, সম্পাদক রহুল আমিন বাবুল সহ ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে উপজেলা আ' লীগ নেতাকর্মী বৃন্দ।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট