banglanewspaper

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ "সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে"  এই প্রতিপাদ্য সামনে নিয়ে আজ ১২.১২.১৯ ইং বৃহস্পতিবার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায়, নাগরপুর উপজেলা প্রশাসন এর আয়োজনে টাঙ্গাইলের নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত।

দিবসটি উপলক্ষে এক বর্নাঢ্য র‍্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে, উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ সময় প্রজেক্টরের মাধ্যমে দেশের বিভিন্ন বিষয়ের উপর ভিডিও দেখানো হয়। দেখানো ভিডিও এর আলোকে  কুইজ, চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সুন্দর অর্থবহ চিত্রের জন্য এবং প্রশ্নের উত্তরের সর্বচ্চো সঠিক উত্তর দাতা কে বিজয়ী হিসেবে মনোনীত করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আলোচনা সভায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এর সভাপতিত্বে ও সহকারী প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ারুল কামাল ভূইয়া, যুব উন্নয় অফিসার মো. মাহাবুবুল আলম খান, এবং উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসার প্রধান শিক্ষক-শিক্ষীকা,সাংবাদিক, ও শিক্ষার্থীবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর