banglanewspaper

সিনে জগতে এমন অনেক নায়িকাই রয়েছেন, যারা বহু ছবিতে অভিনয় করেও নুন্যতম পারিশ্রমিক পান না। অথচ এক রাতেই তিন কোটি টাকা আয় করলেন মডেল ও বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। যদিও এই পরিমান টাকা কোনো সিনেমা বা বিজ্ঞাপনের জন্য পাননি নায়িকা। তাহলে ভাবছেন, কীভাবে এক রাতে এত টাকা আয় করা সম্ভব।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ঊর্বশী একটি অনুষ্ঠানের অতিথি হওয়ার জন্য এত বড় অংকের টাকা নিচ্ছেন। নতুন বছরের শুরুতে একটি থার্টি ফার্স্ট নাইট পার্টিতে যোগ দেবেন তিনি। এই পার্টির অতিথি হতেই তিন কোটি টাকা নিচ্ছেন নায়িকা। সব মিলিয়ে নতুন বছরটি বেশ খোশ মেজাজেই শুরু করছেন ঊর্বশী।

২০১১ সালে ইন্ডিয়ান প্রিন্সেস, ট্যুরিজম কুইন ইন্ডিয়া অ্যান্ড ওয়ার্ল্ড খেতাব জেতেন এই অভিনেত্রী। মিস ডিভা ইউনিভার্স হন ২০১৫ সালে। এছাড়া একই বছরে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্বও করেন।

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু ঊর্বশীর। জনপ্রিয়তা পান ২০১৬ সালে ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ ছবি দুটি দিয়ে। সম্প্রতি জন আব্রাহামের ‘পাগলপন্থী’তে অভিনয় করেন ঊর্বশী।  সেই ছবিতে ইলিয়ানা ডিক্রুজ, অনিল কাপুর, পুলকিত সম্রাট ও আরশাদ ওয়ারশিও রয়েছেন।

ট্যাগ: bdnewshour24 ঊর্বশী