banglanewspaper

শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইটিই বিভাগের মাস্টার্সের এক ছাত্র মোবাইল ফোনে অর্থনীতি বিভাগের সভাপতিকে পিটিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই শিক্ষক। অভিযোগ পত্রে তিনি লেখেন, "আমি খসরুল আলম সহকারী, অধ্যাপক ও সভাপতি অর্থনীতি বিভাগ, অদ্য ১২-১২-২০১৯ তারিখে ইটিই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ওয়ালিউল্লাহ কর্তৃক মোবাইল ফোনে পিটিয়ে মেরে ফেলার হুমকি ও নোংরা ভাষায় গালাগালির শিকার হই। প্রথম দফায় সে তার ব্যবহার্য মোবাইল নাম্বার ০১৭৫৩৯৩২২২৯ থেকে ১ টা ১৯ মিনিটে কল দিয়ে পিটিয়ে মেরে ফেলার হুমকি ও অকথ্য নোংরা ভাষায় গালাগালি করে।

দ্বিতীয় দফায় কথা বলার সময় উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) ডঃ মোহাম্মদ শাহজাহান স্যার, সিএসই বিভাগের সভাপতি সালেহ আহমেদ স্যার ও উক্ত বিভাগের শিক্ষকবৃন্দ, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মজনুর রশীদ স্যার, ফুড এন্ড এগ্রোপ্রোসেস বিভাগের সভাপতি জামাল উদ্দিন স্যার, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার ফারজানা ইসলামসহ অন্যান্য বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। সবাই ফোনের লাউডস্পিকারে ভাইস চ্যান্সেলর মহোদয়ের কক্ষে উক্ত শিক্ষার্থীর বক্তব্য সরাসরি শুনতে পায়।

এ ব্যাপারে অত্র বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কাছে উক্ত শিক্ষার্থীর কঠোর শাস্তি এবং আমার নিরাপত্তা দানের জন্য কর্তৃপক্ষের নিকট অনুরোধ করছি।

ট্যাগ: bdnewshour24 বশেমুরবিপ্রবি