banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৪ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার গভীর রাতে পৌর এলাকার ১নং সি এন্ড বি বাজার হতে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন,১. ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার মরিচারচালা গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো: মামুন (৩০),২. নেত্রকোনা জেলার সদর থানার বাসুয়াখালী গ্রামের আঃ জব্বারের ছেলে রফিকুল ইসলাম (৩২),৩.একই থানার মদনপুর গ্রামের আঃ জলিলের ছেলে পালিশ মিয়া ওরফে ভুট্টো (৫০) ও জাওলা গ্রামের বাবুল মিয়ার ছেলে ফেরদৌস মিয়া (৩৫)। এরা সবাই পৌর এলাকার  সি এন্ড.বি নামক স্থানে ভাড়া থাকতো। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদে জানা যায় ১নং সি এন্ড.বি এলাকার জনৈক রফিকুল ইসলামের দোকানের ভিতর জুয়াড়িরা জুয়া খেলছে। পরে রাতে অভিযান চালানো হলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ওই ৪ জুয়াড়িকে আটক করা হয়।   

শ্রীপুর থানার ওসি (তদন্ত) আকতার হোসেন জানান, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে নিয়মিত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। চুরি, মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে পুলিশের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে বলেও জানান তিনি। 

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর