banglanewspaper

বাংলাদেশের মতো ভারতেও পেঁয়াজের দাম আকাশছোঁয়া। সে কারণে দেশটিতে সবচেয়ে আলোচিত পণ্য এখন পেঁয়াজ। অনেকে ভিডিও তৈরি করে ট্রলও করছেন পেঁয়াজ নিয়ে। কিছুদিন আগে একটি বিয়ের দাওয়াতে পেঁয়াজ উপহার দেয়ার ঘটনাও ঘটেছে।

এবার পেঁয়াজ নিয়ে মজা করে নতুন আলোচনা তৈরি করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। তিনি তার স্ত্রী টুইঙ্কেল খান্নাকে পেঁয়াজের অলঙ্কার উপহার দিয়েছেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন টুইঙ্কেল।

অক্ষয় কুমার ও কারিনা কাপুরের পরবর্তী ছবি ‘গুড নিউজ’ মুক্তি পাবে আগামী ২৭ ডিসেম্বর। সেই ছবির প্রচারের জন্য অক্ষয় ও কারিনা গিয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। সেখানে আড্ডার ফাঁকেই সহ-অভিনেত্রীকে একটি জিনিস দেখান অক্ষয়। কিন্তু সেই উপহার মনে ধরেনি কারিনার। বাড়ি ফিরে সেই উপহার নিজের স্ত্রীকেই দিলেন ৪৫ বছরের ওই অভিনেতা।

এ ঘটনার কথা বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। ক্যাপশনে লিখেছেন, ‘দ্য কপিল শর্মা শো থেকে ফিরে অক্ষয় বলল, এগুলো কারিনাকে দেখানো হয়েছিল, কিন্তু এটা ওর মনে ধরেনি। কিন্তু আমি জানি তোমার এটা ভালো লাগবে, তাই তোমার জন্যই নিয়ে এলাম। মাঝে মধ্যে খুব ছোট উপহারও হৃদয় ছুঁয়ে যায়।’ এই পোস্টের পরই ওই উপহার নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

টুইঙ্কেলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পেঁয়াজ দিয়ে তৈরি করা এক জোড়া কানের দুল। এটাই নিজের স্ত্রীকে দিয়েছেন অক্ষয় কুমার।

ট্যাগ: Bdnewshour24