banglanewspaper

শীতের সকালে দেশের দুই জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। দুর্ঘটনা দুটি ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা ও সিরাজগঞ্জের সলঙ্গায়। এর মধ্যে তারাকান্দায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারিয়েছেন তিন অটোরিকশা যাত্রী। আর সলঙ্গায় বাসের সঙ্গে সংঘর্ষে মারা গেছেন একটি ট্রাকের চালক ও তার সহকারী। ঢাকাটাইমসের প্রতিনিধিদের পাঠানো খবর।

ময়মনসিংহ: বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার শসারবাজার এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।

স্থানীয় কয়েকজন জানান, সকালে শসারবাজার এলাকায় ময়মনসিংহগামী যাত্রীবাহী একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোটির চালকসহ যানটির আরও দুই যাত্রী নিহত হন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিহতরা সবাই মধ্যবয়স্ক পুরুষ। এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

অন্যদিকে সিরাজগঞ্জের সলঙ্গায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও তার সহকারী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

ভোর ছয়টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গা থানা হরিণচরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ঢাকুর গ্রামের বাসিন্দা ও ট্রাকচালক রাজু আহমেদ এবং একই উপজেলার কুন্দারহাট গ্রামের খোকন আলীর ছেলে হামজালা রনি। রনি ট্রাকচালকের সহকারী ছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, ভোরে হরিণচড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহন ও রাজশাহীগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক রাজু নিহত হয়। আহত হন ট্রাকচালকের সহকারী রনি। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রনিও মারা যায়। আহত অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক থানা হেফাজতে রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই সাদিকুল।

ট্যাগ: bdnewshour24 শীতের সকাল