banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে হৃতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে জেলা প্রশাসন। বুধবার রাত দশটার দিকে শহরের রেল স্টেশন প্লাটফর্ম ও বাস টার্মিনাল এলাকায় দুই শতাধিক কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুল ইসলাম, নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন। জেলা প্রশাসক রেল স্টেশনের প্লাটফর্মে ঘুমিয়ে থাকা অনেক মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন। বৃহস্পতিবার রাতে আহম্মদপুর আশ্রয়ণ প্রকল্প এলাকা এবং শহরতলীর শংকরভাগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে বলে জেলা প্রশাসন সূত্র জানায়।

জেলা রিলিফ অফিস সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর জেলায় ৩৫ হাজার কম্বল বরাদ্দ দিয়েছে। এসব কম্বল জেলার উপজেলা পর্যায় ছাড়াও ৬০টি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ে বিতরণ করা হচ্ছে।

জেলা প্রশাসক বলেন, হৃতদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকল অবস্থাসম্পন্ন মানুষের দায়িত্ব। বর্তমান সরকার সব সময় হৃতদরিদ্র মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

ট্যাগ: bdnewshour24 নাটোর