banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে পাঁচটি দোকানে অগ্নিকান্ডে সমুদয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চাপড়া  বাজারে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাজারে রফিকুল ইসলামের মার্কেটে পাঁচটি দোকানঘর ভাড়া নিয়ে বেশ কিছু দিনে থেকে শাহাজামাল মুদিখানা, ফরহাদ শেখ ওষুধ, আনোয়ার হোসেন বস্ত্রালয়, মোহন আলী ফিড এবং রাঙ্গা চায়ের স্টলের ব্যবসা করে আসছেন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে তারা দোকান বন্ধ করে নিজ বাড়ি চলে যান। রাত সারে নয়টার দিকে তার দোকানে বিদ্যুতের শটসার্কিট থেকে আগুন লেগে যায়।

স্থানীয় লোকজন আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে সংবাদ দিলে স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষের নেতৃত্বে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ততক্ষণে তাদের দোকানের সমুদয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে করে তাদের প্রায় ১০/১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বেশ কিছু সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনি। ততক্ষনে পাঁচটি দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বৈদুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত হয়েছে।

ট্যাগ: bdnewshour24 আত্রাই