banglanewspaper

ফরহাদ খান: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সংসদ ভবন এলাকায় সংগঠনটির সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে নেতাকমীরা ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম ও আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান এবং তৎকালীন জগন্নাথ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী নজিবউল্লাহ হিরুকে।

এ ব্যাপারে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আওয়ামী লীগের অভিভাবক হচ্ছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা মনোনীত দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাজপথের পরীক্ষিত ও চৌষক নেতা।

আওয়ামী লীগের নতুন কমিটিতে তাকে সাধারণ সম্পাদক মনোনীত করায় আমরা আনন্দিত। পাশাপাশি নবনির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দের প্রতিও আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

ট্যাগ: bdnewshour24 ওবায়দুল কাদের