banglanewspaper

চট্টগ্রাম নগরীতে কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী এক তরুণের মৃত্যু হয়েছে। পেশায় প্রকৌশলী ওই তরুণ জাপানের একটি সংস্থার হয়ে চট্টগ্রাম ওয়াসার একটি প্রকল্পে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় রেলওয়ে এমপ্লয়িজ গার্লস হাইস্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) আলী বিন কাশেম জানিয়েছেন, মৃত তরুণের নাম ইমদাদুল হাসান শোভন (২৯)। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববদ্যালয়ের (চুয়েট) ইলেকট্রিক্যাল বিভাগ থেকে পাস করে শোভন যোগ দিয়েছিলেন জাপানি সংস্থা জাইকাতে। চট্টগ্রাম ওয়াসার চলমান পানি সরবরাহ লাইন প্রকল্পের কাজে জাইকার প্রকৌশলী হিসেবে তিনি কর্মরত ছিলেন।

শোভনের বাসা নগরীর খুলশী থানার সর্দার বাহাদুর নগর এলাকায়। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোপতি গ্রামের মৃত আবুল হোসেন শেখের ছেলে।

দুর্ঘটনার বিষয়ে এসআই আলী বিন কাশেম বলেন, ‘ওয়াসার প্রকল্প সংশ্লিষ্টরা বলেছেন, রাতে সাইট ভিজিট করে মোটরসাইকেল চালিয়ে তিনি বাসায় ফিরছিলেন। আমবাগান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি  কাভার্ড ভ্যানে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।’

পুলিশ রাতেই শোভনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। রাতে পরিবারের সদস্যরা গিয়ে মরদেহ শনাক্ত করেন বলে জানিয়েছেন এসআই আলী।

ট্যাগ: bdnewshour24 চট্টগ্রাম