banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পল্লীবন্ধু বলে খ্যাত হুসেইন মুহম্মদ এরশাদকে স্মরণ করছি। একই বৃন্তে দুটি ফুল জাতীয় পার্টি ও এরশাদ। জাতীয় পার্টির অনেক কর্মী ভক্ত সারা ছড়িয়ে রয়েছেন, যারা এরশাদের নামে অন্ধ। শনিবার (২৮ ডিসেম্বর) আইইবি চত্ত্বরে জাতীয় পার্টির ৯ম সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জাপার সঙ্গে আমাদের ন্যাচারাল অ্যালায়েন্স ৯৬ থেকে, সেদিন জাপার সমর্থনে সরকার গঠিতত হয়েছিল। এরশাদ জেলে বসেও আমাদের সমর্থন দিয়েছিলেন আমি জাতীয় পাটির কাছে কৃতজ্ঞ।

তারা সংসদে যে ভূমিকা রাখছে, আমাদের জাতীয় সংসদদের বিরোধীদলে নতুন মাতৃতা এসেছে। জাপা কখনও ভায়োলেন্স, গঠনমুলক সমালোচনা করছে। সরকার একা শক্তিশালী হলে গণতন্ত্র শক্তিশালী হয়।

তিনি বলেন, জাপা এখন পর্যন্ত যথাযথভাবে বিরোধী দলের ভূমিকা পালন করছে, অগ্নি সংযোগ করেনি। তারা ভালো কাজের প্রশংসা করতে কুণ্ঠাবোধ করে না। আমার নেত্রীর পক্ষ থেকে জাপাকে শুভেচ্ছা জানাচ্ছি।

এর আগে তিনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য টিএসসিতে উপস্থিত হন।

ট্যাগ: bdnewshour24 আওয়ামী লীগ কাদের