banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে ‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এই প্রতিপাদ্য নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার কালেক্টরেট ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ ও জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সপ্তাহের উদ্বোধন করেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

পরে সেখান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারী গণগ্রন্থাগারে গিয়ে শেষ হয়। সেখানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইদুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মীর আসাদুজ্জামান, জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম,জেলা শিক্ষা অফিসার মোঃ রমজান আলী আকন্দ সহ কর্মকর্তাগণ।

এ সময় বিভিন্ন বেসরকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 নাটোর