banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চৌধুরীর কেন্দুয়া পৌর শহরের কোর্ট রোড এলাকায় চেম্বার (ব্যক্তিগত কার্যালয়) ভাংচুরকারীদের গ্রেফতার ও চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রচন্ড শীত ও গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে চিরাং-রোয়াইলবাড়ী রাস্তার বৈরাটি বাজারে এই মানববন্ধন কর্মসুচিতে অংশগ্রহন করেন তারা। এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, পাইকুড়া ইউপি’র ১নং ওয়ার্ড আ‘লীগ সাধারণ সম্পাদক আবুল কাশেম, চিটুয়া নওপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কেনু মিয়া, চিটুয়া গ্রামের মানিক মিয়া, দেউপাড়া গ্রামের তারা মিয়া, বৈরাটি গ্রামের ফজলু মিয়াসহ অন্যরা।

বক্তারা বলেন, গত ১ জানুয়ারী বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজউর রহমান বিপুলের নেতৃত্বে ২৫/৩০ জনের একদল আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে কার্যালয়টির ব্যাপক ভাংচুরসহ ৪ লাখ টাকা লুটে নিয়ে যায়। এই ঘটনায় ৩ জানুয়ারী চেয়ারম্যান হুমায়ুন কবির চৌধুরীর বাদী হয়ে উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজউর রহমান বিপুল ও কয়েকজনের নাম উল্লেখসহ ২০/২৫জনকে অজ্ঞাত আসামী করে থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনাটি ধামাচাপা দিতে ৫ জানুয়ারী চেয়ারম্যান হুমায়ুন চৌধুরীকে প্রধান আসামী করে থানায় আরেকটি মিথ্যা ও সাজানো মামলা দায়ের করেছে ভাংচুর কারীরা বলে দাবি করেন মানববন্ধনকারীরা। তারা চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মামলাটি দ্রুত প্রত্যাহার চাই এবং চেম্বার ভাংচুরকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া