banglanewspaper

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বলছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পাকিস্তান সফরের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বোর্ডের আরও সময়ের প্রয়োজন। তিন ম্যাচের আন্তর্জাতিক টি২০ এবং দুটি টেস্ট ম্যাচের এই সিরিজ জানুয়ারি-ফেব্রুয়ারিতে হওয়ার কথা রয়েছে।

এর আগে বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, বৃহস্পতিবার চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড। তবে তারা এখন বলছেন আগামী সপ্তাহে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘পাকিস্তান সফরের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আমাদের আরও সময়ের প্রয়োজন। আগামী ১২ জানুয়ারির বোর্ড মিটিংয়ে আমরা সিদ্ধান্ত নিতে পারব বলে আশা করছি।’

জানা গেছে, ‘সফরের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সময়ের প্রয়োজন জানিয়ে বৃহস্পতিবার পিসিবিকে চিঠি পাঠিয়েছে বিসিবি।’

বিসিবি নিরাপত্তাজনিত কারণে দীর্ঘ সময় পাকিস্তানে থাকতে নারাজ এবং তাই তারা পাকিস্তানে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলার প্রস্তাব দিয়েছে এবং পিসিবিকে একটি নিরপেক্ষ ভেন্যুতে টেস্ট সিরিজ আয়োজন করতে বলেছে।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ প্রস্তাবে রাজি হয়নি। পাকিস্তান প্রস্তাব দিয়েছে টেস্ট সিরিজ খেলার। টি-২০ সিরিজের বিষয়ে পরে ভাবা যাবে। পিসিবির এই প্রস্তাবে কোনো সাড়া দেয়নি বিসিবি।

ট্যাগ: bdnewshour24 পাকিস্তান