banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারী ২০২০) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে উপজেলা আ.লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়।

এ সময় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মতিয়ার রহমান মতি, সাধারন সম্পাদক কুদরত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, প্রচার সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক ভিপি জহিরুল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক  মো. আরশেদ হোসেন চঞ্চল, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুজায়েত হোসেন, আ.লীগ নেতা শহিদুল হক কিরন, নাগরপুর সরকারি কলেজের ভিপি আল মামুন, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওবায়দুর সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন