banglanewspaper

কেন্দ্রীয় চুক্তিতে নিজের নাম না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুরোধ করেছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের বিসিবি ভবনে রবিবার এক সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান এ কথা জানান। মাশরাফির এ অনুরোধ রাখার আভাসও দেন পাপন।

পাপন বলেন, মাশরাফি কেন্দ্রীয় চুক্তিতে তাকে না রাখার কথা বলেছে। সে খেলার মধ্যে আছে কিন্তু কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চায় না। ও এর জন্য যে কারণ বলেছে, ও না থাকলে ওর জায়গায় নতুন একজন খেলোয়াড় সুযোগ পাবে। আমরা এটা গ্রহণ করেছি। তাই কেন্দ্রীয় চুক্তি যেটা আসছে সেটায় হয়তো মাশরাফির নাম থাকছে না।”

গত বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড সফরে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন মাশরাফি। সেই চোট তাকে ভোগায় পুরো বিশ্বকাপে। স্বাভাবিকভাবে বোলিংয়েও পড়ে তার প্রতিফলন। ছন্দে ছিলেন না টুর্নামেন্ট জুড়েই।

বিশ্বকাপের পর নতুন করে আবারও চোট পান হ্যামস্ট্রিংয়ে। ছিটকে যান শ্রীলঙ্কা সফর থেকে। দীর্ঘ পাঁচ মাস পর বঙ্গবন্ধু বিপিএল দিয়ে মাঠে ফেরেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক।

৩১ ডিসেম্বর শেষ হয়েছে কেন্দ্রীয় চুক্তির মেয়াদ। নতুন কেন্দ্রীয় চুক্তির জন্য নামের তালিকা উত্থাপন করা হয়েছিল বোর্ড সভায়। বিসিবি প্রধান আভাস দিলেন, সীমিত ওভারের ক্রিকেট ও টেস্টের কথা মাথায় রেখে এবারের কেন্দ্রীয় চুক্তিতে বাড়ছে ক্রিকেটারদের সংখ্যা।

ট্যাগ: bdnewshour24 মাশরাফি