banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে শীতার্ত এতিম, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে সামাজিক উন্নয়নমূলক সংগঠন "আমাদের শ্রীপুর" 

গত শনিবার দুপুরে সংগঠনটি উপজেলার ভিটিপাড়া হামিও সুন্নাহ এতিমখানা মাদ্রাসাসহ কয়েকটি মাদ্রাসার এতিমদের মাঝে এ কম্বল বিতরণ করেন। একই দিন গভীর রাতে শ্রীপুর রেলওয়ে স্টেশনে ভাসমান শীতার্ত মানুষের মাঝেও শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

সংগঠনটির সদস্য তুহিন আহমেদ জানান, প্রতি বছরের মত এবারও উপজেলার অসহায় ও ছিন্নমূল শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সবসময়ই অসহায়, ভাসমান ও দুঃখী মানুষের পাশে থাকতে চায়" আমাদের শ্রীপুর" নামক সামাজিক উন্নয়নমূলক সংগঠনটি।

আরেক সদস্য জোবায়ের আহমেদ জানান, প্রতিটি মানুষের উচিৎ ভাসমান শীতার্তদের পাশে দাঁড়ানো। আমাদের সংগঠনটি সাধ্যমত বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা এবং রেলওয়ে প্লাটফর্মে  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। ইনশাআল্লাহ শীতবস্ত্র বিতরনের এমন কার্যক্রম প্রতিবছর অব্যাহত থাকবে। 

শীতবস্ত্র বিতরনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) শহীদুল  ইসলাম মোল্লা(বিপিএম), সংগঠনের সদস্য মামুন সিদ্দিকী, মোহাম্মদ ওয়াসিম প্রমূখ। কম্বল বিতরণের সার্বিক সহযোগিতা করে আরেক স্বেচ্ছাসেবী সংগঠন "শ্রীপুর এস আর টি"।

ট্যাগ: bdnewshour24 শীতার্ত