banglanewspaper

রাজধানীবাসীর জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আমাকে ভোট দিলে, আমাকে মেয়র নির্বাচিত করলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব জনগণের স্বার্থে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) কামরাঙ্গীরচরের ঝাউচর বড় মসজিদ সংলগ্ন ৫৫ নং ওয়ার্ডের চৌরাস্তা মোড়ে প্রচারণা অনুষ্ঠানে তাপস এ কথা বলেন।

সংসদ সদস্য পদ ছেড়ে মেয়র পদে প্রার্থী হওয়া তাপস বলেন, আমি নির্বাচিত হতে পারলে বছরের ৩৬৫ দিন, সপ্তাহের সাত দিন, দিন-রাত ২৪ ঘণ্টা আপনাদের জন্য জনগণের জন্য নিবেদিত থাকবো।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব এবং ঢাকাকে উন্নত নগরে রূপান্তর করব। যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। নগর ভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই ঢাকাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী বলেন, আমরা ঢাকাবাসী, ঢাকা আমাদের প্রাণের শহর। আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়ব। অবহেলিত এই কামরাঙ্গীরচরকে উন্নত ঢাকায় পরিণত করব। এখানকার রাস্তাঘাট, অলি-গলি সব কিছুই উন্নত হবে।

বিরোধীপক্ষের অভিযোগের বিষয়ে তাপস বলেন, আমরা কোনো আচরণবিধি লঙ্ঘন করছি না। আচরণবিধি মেনেই আমরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এই নতুন যাত্রায় আমরা বিশ্বাস করি, নৌকাকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে ঢাকাকে নবরূপ দেয়া হবে।

পরে তাপস ডিএসসিসির ৫৬ ও ৫৭ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালান। তার সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।

ভোট চাওয়ার সময় ফজলে নূর তাপসের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, হাজী আবুল হাসনাত, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ডিএসসিসি ও ডিএনসিসির (ঢাকা উত্তর সিটি করপোরেশন) নির্বাচন অনুষ্ঠিত হবে।

ট্যাগ: bdnewshour24 তাপস