banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া: ময়মনসিংহে জিলা স্কুল ছাত্রাবাস খেলার মাঠে ৪৯তম শীতকালীন জাতীয় খেলাধুলা ও অ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০ এর ঢাকা ও ময়মনসিংহ বিভাগ নিয়ে গঠিত পদ্ম অঞ্চলের খেলা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত এই ক্রীড়া উৎসবে ১০০ মিটার দৌড়ে পদ্ম অঞ্চলেও দ্বিতীয় স্থান অর্জন করে জয়ের ধারা অব্যাহত রেখেছে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার কাউড়া আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী সুসাইয়া।

সে এ বছর ৪৯তম শীতকালীন জাতীয় খেলাধুলা ও অ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০ অংশ নিয়ে ১০০ মিটার দৌড় প্রথম এবং জেলায় ও ময়মনসিংহ বিভাগ উপ-অঞ্চলে দ্বিতীয় স্থান অর্জন করে। এরই ধারাবাহিকভাবে গতকাল মঙ্গলবার ঢাকা ও ময়মনসিংহ বিভাগ নিয়ে গঠিত পদ্ম অঞ্চলে অংশ নিয়ে ১০০ মিটার দৌড়ে দ্বিতীয় স্থান করেছে। 

ময়মনসিংহ বোর্ডের চেয়ারম্যান গাজী কামালের সভাপতিত্বে এ ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তফিজুর রহমান।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বোর্ডের সচিব প্রফেসর খিরিত কুমার দত্ত, উপ-পরিচালক আনিছুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

আগামী ১৭ জানুয়ারী জাতীয় পর্যায়ে ক্রীড়ানুষ্ঠাটি কুমিল্লায় অনুষ্ঠিত হবে এজন্য সকলে কাছে দোয়া প্রার্থী অ্যাথলেটিক্স সুমাইয়া।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া