banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে শ্বশুর বাড়ির জলপাই গাছ থেকে কামাল হোসেন নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

১৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে পৌর এলাকার  বেরাইদেরচালা গ্রাম হতে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত কামাল হোসেন  (৩৫) শেরপুর জেলার ঝিনাইগাথী থানার হাসলীগাঁও গ্রামের আব্দুল করিমের ছেলে। বর্তমানে  বেরাইদেরচালা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রোজিকে বিয়ে করে শ্বশুরবাড়ীতে থাকত।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, গত কয়েক বছর আগে এ এলাকায় থেকে স্থানীয় আসওয়াদ কারখানায় চাকরি করতো কামাল হোসেন। রোজিকে বিয়ে করার পর চাকরি ছেড়ে দেন তিনি। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিলো। কিছুদিন ধরে তার স্ত্রী তাঁকে ছেড়ে অনত্র থাকতো।

গত রাত থেকে কামালের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পরে সকালে বাড়ির পাশে জলপাই গাছে রশি পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর