banglanewspaper

যশোরে চুরি করে খেঁজুরের রস খাওয়ায় হাসেম আলী নামে ৪৫ বছর বয়সী এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কয়েকজন যুবকের বিরুদ্ধে। হাসেম আলী সদর চাঁচড়া ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের রহিম উদ্দীনের ছেলে।

নিহতের ছেলে আছর আলী জানান, বুধবার রাত সাড়ে সাতটার দিকে তার বাবা হাসেম আলীসহ তিনজন প্রতিবেশি আকবর আলীর খেঁজুর বাগানে চুরি করে রস খেতে যান। এ সময় মিন্টু, মান্নান, ইমরানসহ ৭/৮ জন তাকে পেটান। রাত আটটার দিকে তারা আবারও হামলা করে বাড়িঘর ভাঙচুর করে। হাসেম আলী বাধা দিতে গেলে হামলাকারীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

আছর আলী আরও জানান, বৃহস্পতিবার সকাল নয়টার দিকে হাসেম আলী চিকিৎসার জন্য ভ্যানযোগে যশোর জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন। ভাতুড়িয়া বাজারের কাছে পৌঁছলে সন্ত্রাসীরা গতিরোধ করে আবারও পেটায়। এছাড়া হাসপাতালে গেলে হত্যা করা হবে বলেও হুমকি দেন তারা। ভয়ে হাসেম আলীকে পরিবারের লোকজন পুনরায় বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। বাড়িতে থাকা অবস্থায় বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়।

পরিবারের লোকজন সন্ধ্যায় বিষয়টি পুলিশে জানালে চাঁচড়া ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার কয়েক ঘণ্টা আগেই হাসেম আলীর মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, হাসেম আলীর লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটক করতে অভিযান চলছে৷

ট্যাগ: bdnewshour24 খেঁজুরের রস