banglanewspaper

নতুন বছরে বিয়ে করবেন বলিউডের এ প্রজন্মের সুপারস্টার বরুণ ধাওয়ান। গত বছরের শেষ দিকে এমন গুঞ্জনই ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। নতুন গুঞ্জন, আসছে মে মাসে প্রেমিকা নাতাশা দালালকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ।

নায়কের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহেন্দি, সংগীত, বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠান। এ জন্য গোয়ার একটি রিসোর্ট ঠিক করা হয়েছে। এই রিসোর্টেই আট বছর আগে বরুণের দাদা রোহিত ধাওয়ানের বিয়ের অনুষ্ঠান হয়েছিল। এবার পালা বরুণের।

তবে বিয়ের দিন এখনও নির্দিষ্ট হয়নি। বলিউডের নামদামি ব্যক্তিদের কাছে নাকি অনুরোধ গেছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহ ফাঁকা রাখার জন্য। বরুণও নাকি ওই সময়টা খালি রেখেছেন। যদিও তার কাজের চাপ কম নয়। সামনেই মুক্তি পাচ্ছে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। তারপর শুরু করবেন বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক। তারপর হাতে রয়েছে ‘মিস্টার লেলে’র কাজ।

এর আগে আনুশকা শর্মা-বিরাট কোহলি বা রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ঘনিষ্ঠদের মধ্যেই তাদের বিয়ের অনুষ্ঠান সীমাবদ্ধ রেখেছিলেন। তবে বরুণের ক্ষেত্রে নাকি তেমনটা হবে না। ব্যান্ড, বাজনা এবং বলিউড থাকবে বরুণ-নাতাশার বিয়েতে। কিছু দিন আগে এ জুটি সুইজ়ারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন।

ট্যাগ: bdnewshour24 বরুণ