banglanewspaper

জাহিদ হাসান, বাকৃবি প্রতিনিধি: বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নানের মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) নেমেছে শোকের ছায়া। গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠন।

শোকবার্তায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বাকৃবি শাখা ছাত্রলীগ, বাকৃবি সাংবাদিক সমিতি, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।

শনিবার সকাল সোয়া ৮টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল মান্নান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তিন বারের সংসদ সদস্য বর্ষীয়ান এই নেতা ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দিতে জন্মগ্রহণ করেন।

তিনি একাধারে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক মহাসচিব, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি একাদশ জাতীয় সংসদের কৃষি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় কমিটির সদস্য ছিলেন।

তিনি ছাত্রজীবনে বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি ও বাকৃবি ছাত্র সংসদের (বাকসু) নির্বাচিত ভিপির দায়িত্ব পালন করেন।

ট্যাগ: bdnewshour24 বাকৃবি