banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া পৌরসভা আন্তঃ সরকারি প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ে খেলার মাঠে এই ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম রব্বানী’র সভাপতিত্বে ক্রীড়া উৎসবে প্রধান অতিথি ছিলেন কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আসাদুল হক ভূইঁয়া বলেন,শিক্ষা জাতির মেরুদন্ড,একটি দেশ যতই উন্নতির শিখরে পৌঁছাবে তার ধারাবাহিকতার মূলে রয়েছে শিক্ষা। আর এই শিক্ষাকে বিকশিত করার অগ্রণী ভূমিকা পালন করে সাংস্কৃতি চর্চা ও ক্রীড়া। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাসহ বিভিন্ন প্রতিযোগীতার মধ্য দিয়ে আমাদের শিশুদের মেধা ও মনন বিকাশের সুযোগ হয়।

যেকারণে শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সমান গুরুত্ব দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলামে সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সস্ট্রাক্টর হায়দার জাহান, কমিশনার আব্দুল কাইয়ুম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জসিম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক জাকির আলম, সাংবাদিক মজিবুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও স্থানীয় সুধীজন।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া