banglanewspaper

কর্ণফুলী উপজেলায় মাত্র সাত ঘণ্টার ব্যবধানে দুইটি লাশ উদ্ধার করা হয়েছে।

এর মধ্যে একটি দুবাই প্রবাসীর এবং অন্যটি মস্তকবিহীন বস্তাবন্দী অজ্ঞাত লাশ। দুবাই প্রবাসী রাইহানুল ইসলাম সজিব (২৫) এর লাশ গতকাল শনিবার সকালে উপজেলার শিকলবাহা এলাকা থেকে উদ্ধার করা হয়।

অন্যদিকে কর্ণফুলী উপজেলার ইছানগর পেনিনসুলা ফিশিং ঘাট এলাকা থেকে একইদিনে সন্ধ্যায় বস্তাভর্তি মস্তকবিহীন আরো এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তবে এখনো পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

মাত্র ৭ ঘণ্টার ব্যবধানে দুইটি লাশ পাওয়ার ঘটনায় স্থানীয় জনগণের মধ্যে আতংক বিরাজ করছে।

জানা যায়, রাইহানুল ইসলাম সজিবের মরদেহ শনিবার সকালে শিকলবাহা সরোয়াদ্দীন জামে মসজিদের কবরস্থান এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সজিব দীর্ঘদিন ধরে প্রবাসে ছিলেন। সম্প্রতি দেশে ফিরে এলে তার বিয়ে ঠিক করা হয়। আগামী শনিবার বিয়ে অনুষ্ঠান হওয়ার কথা ছিল। শুক্রবার বাড়ি থেকে বের হয়ে সজিব আর বাড়ি ফিরেনি। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে প্রবাসী সজিবকে খুন করা হয়েছে।

এদিকে কর্ণফুলী উপজেলার কর্ণফুলী নদীর ইছানগর পেনিনসুলা ফিশিং ঘাট এলাকা থেকে এক যুবকের বস্তাভর্তি মস্তকবিহীন আরো এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তবে এখনো তার পরিচয় জানা সম্ভব হয়নি। কর্ণফুলী থানা পুলিশ এটি পরিকল্পিত হত্যা বলে নিশ্চিত করেছেন। এ যুবকের লাশ উদ্ধারের পর সন্ধ্যায় ক্রাইমসিন ইউনিট আলামত সংগ্রহের কাজ করেছেন। পুলিশ লাশের সুরতহাল ও ময়না তদন্ত সম্পন্ন করে লাশটি মর্গে প্রেরণ করে।

ট্যাগ: bdnewshour24 কর্ণফুলীত লাশ উদ্ধার