banglanewspaper

মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তানজেল হোসেন খান (৭৩) আজ ভোরে বার্ধক্যজনিত কারণে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...............রাজিউন)।

তিনি কিছুদিন যাবৎ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। রবিবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার সকালে চিকিৎসাধিন অবস্থায় সেখানেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি।

আজ (সোমবার) বাদ আসর স্থানীয় পিটিআই স্কুল মাঠে রাষ্ট্রীয় সম্মান ও জানাযার নামাজ শেষে পৌর গোরস্থানে  তার দাফন সম্পুর্ন হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

তাঁর এ মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মাগুরা ১-আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, ২-আসনের সংসদ সদস্য এ্যাড. ড. শ্রী বীরেন শিকদার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন গভির শোক প্রকাশ করেছেন।

ট্যাগ: bdnewshour24 মাগুরা