banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া প্রতিনিধি : স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও চট্রগ্রাম বিভাগীয় পরিচালক ড. দিপক চক্রবর্তী ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা পরিষদ ও ছাগলনাইয়া পৌরসভা কার্যালয় পরিদর্শন করেছেন। এসময় তিনি ছাগলনাইয়া পৌরসভা ও উপজেলা পরিষদ'র বিভিন্ন দফতরের কার্যক্রম পরিদর্শন ও কাগজপত্র যাচাই বাচাই করেন এবং উপস্থিত সবার সাথে  মতবিনিময় করেছেন।  রবিবার (১৯ জানুয়ারি) তিনি এই পরিদর্শনে আসেন।

তার সঙ্গে ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ফেনী কার্যালয়ের পরিচালক পিকেএম এনামুল করিম,ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের।

সকাল সাড়ে এগারোটায় তিনি ছাগলনাইয়া পৌরসভা কার্যালয়ে আসলে পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তাফার নেতৃত্বে কাউন্সিলরবৃন্দ সহ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পৌরসভা কার্যালয় ও পৌরসভার কিছু উন্নয়ন কাজ পরিদর্শন শেষে এরপর দুপুর প্রায় ১.৩০ মিনিটের সময় তিনি ছাগলনাইয়া উপজেলা পরিষদ পরিদর্শনে আসেন।

এসময় উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাগনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, উপজেলা বি.আর.ডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান, সাংবাদিকবৃন্দ ও উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া