banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি : আলোচনা সভা ও কেক কেটে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি'র ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীরা। রবিবার রাজধানী কুয়ালালামপুরের ডব্লিউ হোটেলের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের কাউন্সিলর (শ্রম) হেদায়েতুল ইসলাম মন্ডল। 

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, প্রবাসী সাংবাদিকদের দায়বদ্ধতা অনেক বেশি। একই সঙ্গে দেশের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হয় তাদের। কর্মব্যাস্ততার মাঝেও সংবাদ পরিবেশনের মাধ্যমে সঠিক তথ্য তুলে ধরায় হাইকমিশনের পক্ষ থেকে মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকদের ধন্যবাদ জানান, তিনি। প্রবাসীদের সংবাদ নিয়মিত পরিবেশন করায় আরটিভি'র কলাকুশলি ও সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান তিনি। 

কমিউনিটি নেতৃবৃন্দ বলেন, আরটিভি মালয়েশিয়ায় অত্যন্ত জনপ্রিয় একটি চ্যানেল। প্রবাসীদের নিয়ে নিয়মিত সংবাদ পরিবেশন করে বলেই সর্বস্তরের প্রবাসীরা আরটিভি পছন্দ করে। এছাড়া আরটিভির টক'শো, নাটক মালয়েশিয়া প্রবাসীদের কাছে অত্যন্ত জনপ্রিয় বলে মন্তব্য করেন, তারা। এসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও ভালো ব্যবহারের মাধ্যমে সকলের মন জয় করা আরটিভি'র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু'কে ধন্যবাদ জানান কমিউনিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংক রেমিটেন্স হাউসের প্রধান নির্বাহী আক্তার হোসেন, বাংলাদেশ কমিউনিটি নেতা রাশেদ বাদল, নাজমুল ইসলাম বাবুল, নুর মোহাম্মদ ভূঁইয়া, শফিক চৌধুরী, আহাদুল ইসলাম, জাকির হোসেন, কাজী সালাহ উদ্দিন, মিন্টু আহমেদ সাগর, রিপন, শাকিলসহ অনেকে। 

আরটিভি'কে শুভেচ্ছা জানাতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মনির বিন আমজাদ, এস এ টিভি প্রতিনিধি বশির আহমেদ ফারুক, আজকের ডাক প্রতিনিধি আমিনুল ইসলাম রতন, এনটিভি প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, সময় টিভি প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের,  বাংলাদেশ প্রতিদিন ও এশিয়ান টিভি প্রতিনিধি জহিরুল ইসলাম হিরন, প্রবাস কথা প্রতিনিধি তারেক শাহরিয়ার, প্রবাসী দিগন্তের সহ-সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, চ্যানেল এস প্রতিনিধি আশরাফুল মামুন, আমাদের সময় প্রতিনিধি মোহাম্মদ শাহাবুদ্দিন, ক্যামেরাপার্সন বাপ্পি দাসসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শেষাংশে বাংলাদেশ প্রতিদিন ও এশিয়ান টিভি'র মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের বাবার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শফিকুর রহমান চৌধুরী।  
 

ট্যাগ: bdnewshour24 মালয়েশিয়া