banglanewspaper

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৫ উইকেট পরাজিত করেছে স্বাগতিক পাকিস্তান।কিন্তু ১৪২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে এ জয় পেতে ঘাম ঝরে পাকিস্তানের।

এমন ম্যাচে পাকিস্তান জিতলেও ম্যাচটি দেখে খুশি হতে পারেননি দেশটির সাবেক অধিনায়করা। লাহোরের এমন পিচ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন ইনজামাম-উল-হক ।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত পাকিস্তান-বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি তার কাছে টি-টোয়েন্টি বলেই মনে হয়নি বলে জানালেন ইনজামাম। উইকেট তার মন কেড়ে নিতে পারেনি। এ উইকেট টি-টোয়েন্টি ম্যাচের নয় বলে মন্তব্য করেছেন ইনজামাম।
সিরিজের বাকি দুটি ম্যাচের উইকেট যেন এর চেয়ে ভালো হয় সে দিকে কিউরেটরদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে খেলা নিয়ে বিশ্লেষণকালে উইকেট বিষয়ে এমন মন্তব্য করেন এই সাবেক পাক অধিনায়ক।

তিনি বলেন, দর্শক টি-টোয়েন্টি ম্যাচে মাঠে চার ও ছক্কা দেখতে আসে। কিন্তু পিচের অবস্থা খুবই খারাপ ছিল, যার কারণে ১৪২ রান অনেক বড় মনে হয়েছে। উইকেট এমন করতে হবে, যাতে ১৯০ বা ২০০ রান ওঠে। আর আমাদের ব্যাটসম্যানরা এমন রান তাড়া করতেও সক্ষম হবে। একই সঙ্গে এটা আমাদের বোলারদের শেখবে, কিভাবে ফ্ল্যাট পিচে কিভাবে ব্যাটসম্যানদের বিরুদ্ধে খেলতে হয়। দেখুন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ম্যাচের জন্য ফ্ল্যাট পিচ তৈরি করে, এতে বড় টার্গেটও সহজ মনে হয়।’

আজ শনিবার বিকাল তিনটায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান।

ট্যাগ: bdnewshour24 উইকেট খুশি ইনজামাম